Something about me

Some of my words
I am a boy from Chittagong when I was only 3 years old
Then I left our village Gaibandha
My parents took me to Chittagong, I have been growing up with my Chittagong parents ever since, my two sisters are mine
There is a younger brother, I am heavy with everyone
We had a great day, I couldn't study because of money,
I wore only 5 till my two sisters they also read till 5, then I loved singing and dancing, I thought I would be a dancer one day,
One day I saw the sound of a program playing and since then I thought I would play the sound too, Allah has made all my things successful.
I get what I want from Allah, there is nothing more to ask in life, ten years have passed one by one, my father used to work as a mason with my brothers and sisters, my mother used to work in garments, the day is going very well, this is our small family, joy and love.


আমি চট্টগ্রামের ছেলে ,যখন আমার বয়স মাত্র 3 তখন আমাদের গ্রাম গাইবান্ধা থেকে চলে আছি ,
আমার বাবা-মা আমাকে চট্টগ্রামে নিয়ে যায়,আমি তখন থেকে চট্টগ্রাম,বাবা মার সাথে আমি আস্তে আস্তে বড় হতে লাগলাম,আমার দুই বোন আমার একটি ছোট ভাই আছে,আমি সবাইকে নিয়ে হেভি
আমাদের দিনটা সুন্দর কাটতে লাগলো,আমি মূলত টাকাপয়সা কারণে পড়ালেখা করতে পারেনি,
আমি পরেছি মাত্র 5 পর্যন্ত আমার দুটি বোন তারাও পড়েছে 5 পর্যন্ত,তখন আমি ভালবাসতাম গান ও ডান্স,চিন্তা করলাম আমিও একদিন ডান্সার হব, একদিন আমি দেখলাম,একটি প্রোগ্রামের সাউন্ড চলছে তখন থেকে চিন্তা করলাম আমিও সাউন্ড চালাবো,আল্লাহ আমার সব বিষয় সফল করেছে
আল্লাহর কাছে যা চাই তাই তো পাই,জীবনে আর কিছু চাওয়ার নাই,একে একে দশটা বছর কেটে গেলো ভাই বোনদের কে নিয়ে আমার আব্বু রাজমিস্ত্রি কাজ করতো আমার মা গার্মেন্টসে কাজ করত দিনটা অনেক সুন্দর চলছে এটাই আমাদের ছোটো পরিবারের ,আনন্দ ও ভালোবাসা।

ইতিহাসে নাম: আজাদ 

No comments

আসসালামু আলাইকুম, আপনার মন্তব্য কমেন্ট এ লিখুন, আপনার যাবতীয় কাজ গুলো, আপনার থেকে যে সম্পর্কে জানা দরকার, তা নিয়ে বিস্তারিত লিখুন, আমি সবসময় আপনাদের সাথে আছি,
সবাইকে কমেন্ট করার জন্য ধন্যবাদ ।

Theme images by merrymoonmary. Powered by Blogger.