Some words part 1

 Some words part 1

                                       কিছু কথা   বাংলা

   English

 Mine.  I can't say no. I'm a human being like everyone else, so my life is so hard. Why am I doing something wrong? I wish I would grow up one day. Is it my fault? I want to keep my small family very well.  No, I couldn't do anything, I tried a lot.  At first, at the age of 11, when I was in school, I didn't like to wear it. I pretended to read and write.  I was looking for a job outside with Faki. After many days I got the news of a job. I have to pull the iron. The salary is only 50 rupees. I will work in 2008. I stopped writing then.  I didn't have so much mind.  All these things my life is 1 to 2 years of a work perfume.  After.  I get a job in an office.  The job is: I started working in the paint office from there.  After learning a lot of work, I don't like Aslam Garmez anymore.  3 .... 4 ... Aslam left after a day. I didn't like it. My father let me learn to work in Waishab.  I left after 5 days. I didn't like it. Then my mother took me to work in a sweater. My mother talked to the line super of the office. She saw me and told me that she would not bring such a small boy.  I will tell the ruler when my work was done there, then I used to work. 5 *** After 6 days, I went to my mother's machine and got the work done. After 1 month, I got the work done.  My job was done and I got a permit there.  Do you know what happened after that? One day I heard that there would be dancing and singing in front of our house. I went there and saw Ja. It was very nice. Then I thought that the Js are living





আমি না বলে পারলাম না  আমিতো সবার মতো একজন মানুষ, তা হলে আমার জীবন এতো কষ্টের কেন আমি কি কারো খতি করনি আমার ইচ্ছা আমি একদিন অনেক বড়ো হবো এটা কি আমার দোষ আমি চাই আমার ছোট্ট পরিবার অনেক ভালো রাখবো সুখী থাকবে সবাই। না না কিছু তেই পারলাম না অনেক চেষ্টা করলাম। 

প্রথমে আমার পরিচয় দিই বয়স মাত্রা ১১,তখন আমি স্কুলে পরি আমার থেকে পরতেই ভালো লাগেনা আমি লেখা পরা ফাঁকি দিই। ফাকি দিয়ে বাইরে কাজ খুঁজি, অনেক দিন পর একটা কাজের খবর পেলাম লোহা টানতে হবে বেতন মাত্র ৫০ টাকা 2008 সালের কথা আমি কাজ করাবো আমি তখন পরা লেখা বন্ধ করে দিলাম,আমার জীবনে টাকা আর কাজ সারা কিছু বুজলাম না, আমার জীবন থেকে হারিয়ে গেল স্কুল তখন পরা লেখাই এতো মন ছিলোন্‌ বাধেন এসব কথা। আমার জীবন হলো  একটি কাজের আত্মসমর্পণ ১ থেকে ২ বছর তার। পর। আমি একটি অফিসে কাজ পাই। কাজটি হলোঃ রং বানানো অফিস ওখানে কাজ কোরতে লাগলাম ওখানে থেকে। অনেক কাজ শিখলাম তা পর আর ভালো লাগেনা আসলাম গার-মেজ।  ৩....৪... দিন করে চলে আসলাম ভালো  লাগেনি আমার বাবা আমাকে ওয়াইশাবে কাজ শিখতে দিলো ৪। থেকে ৫ দিন করে চলে আসলাম ভালো  লাগেনা তখন আমার মা শুইটারে কাজ করে আমাকে নিয়ে গেল মা অফিসের লাইন সুপার ভাইযারের সাথে কথা বললও আমাকে দেখে বললও এতো ছোট্ট ছেলে আনছেন কেন  হবেনা পরে মা বললেন কিছু একটা করেন তখন সুপার ভাইজর বললেন আপনার ছেলেকে ইনসেট শোনে দিন আমি সারকে বলে দিবো ওখানে আমার কাজ হয়ে গেল তখন আমি কাজ করতাম 5***6 দিন পর আমি আমার মায়ের মিসিঙে যেয়ে কাজ সিক্তে লাগলাম ১ মাসের ভিতর কাজ শিক্ লাম তার পর ওই অফিসে থেকে বের হয়ে গেলাম আর এই অফিসে   ওখানে গিয়ে বললাম আমি কাজ জানি আমার কাজ হয়ে গেল ওখানেই পারমিট হলাম। তার পর কি হলও জানেন একদিন আমাদের বাসার সামনে কি বলে নাচ আর গান হবে এই কথা শুনে গেলাম ওখানে গিয়ে জা দেখলাম অনেক ভালো লাগলো তখন আমি চিন্তা করলাম এখানে জে গুলো বাঁচছে আমি এগুলো কিনবো সাইন বক্স ৮ মাস পর কিনলাম।    


 Some words part



  1.  After buying I started to give scaffolding where I put the sign scaffolding. There are people who dance from me. I don't know what to do. I don't know them. Then I thought why should I look for people.  I opened the room and I started teaching alone. Then I saw people coming to me. I taught them slowly and my hands started clearing. I became a dancer.  What copper is my brother. It started to appear slowly. This is how my game started. I danced for 2 ----- 3 years.  It didn't feel good after that, then I thought, how can I be known in the work of the whole human race, how many days have passed, then suddenly I met a man, he told me what do you dance I said hey, he said you  Give me your videos like dance. I will give you 100 rupees per piece. I am very happy to hear this. Then I started making videos. I made a lot of videos. I bought the net with money and sent it.  You make better videos.  After that, many more people made videos and did not make any profit by buying the net with money.  I gave it to him, but the benefit was no: ,


   কেনার পর আমি ভারা দিতে লাগলাম যেখানে সাইন ভারা দিই সেখানে আমার থেকে ডান্স করা যারা তাদের কে খোজে আমি কি করবো  আমিতো তাদের চিনিনা পরে চিন্তা করলাম মানুষকে কেন খুঁজবো আমি নিয়েই ডান্সার হয়ে যাই ব্যান্ড হলে আমি হই মানুষ কেন তখন থেকে আমি ডান্স করা সুরু করলাম প্রথমে আমি রুম খুল্লাম আমি একা একা শিক্ষতে লাগলাম তখন দেখলাম আমার কাছে মানুষ আসতে লাগলো ওদেরকে আস্তে  আস্তে শিক্ষলাম আর নিজের হাত কিলিয়ার হতে লাগলো আমি একজন ডান্সার হয়ে গেলাম। কি কপার আমার ভাই ।আস্তে আস্তে প্রকাশ হয়া সুরু হলো এইতো আমার খেলা শুরু ২-----৩ বসর ডান্স করলাম। ।।তার পর আর ভালো লাগেনা, তার পর আমি চিন্তা করলাম,আমি পুরো মানব জাতির কাজে, পরিচিত হবো কেমনে অনেক দিন কেটে গেল ,তারপর হঠাত করে একটি মানুষের সাথে পরিচয়,সে আমাকে বললেন তুমি কি ডান্স করো আমি বললাম হে,সে বললো তুমি যেমন ডান্স করো তোমার ভিডিও গুলো আমাকে দিয়ো আমি তোমায় প্রতি পিস ১০০ টাকা দিবো আমি এই কথা শুনে আমি তো অনেক খুশি তারপর আমি ভিডিও বানাতে লাগলাম অনেক ভিডিও বানালাম টাকা দিয়ে নেট কিনে পাঠিয়ে দিলাম তা ৪**৫ দিন পর আমাকে বললেন এই ভিডিও গুলো হবেনা তুমি আরও ভালো ভিডিও বানান। তার পর আরো অনেকে ভিডিও বানালাই টাকা দিয়ে নেট কিনে লাভ হলো না ,তা পরে আমি, নাচ গানের ভিডিও নাটক, ফানি নিজের ফান ভিডিও এইসব ভিডিও তার। কাছে দিলাম তায় লাভ হলোঃ না 


facebook




About Me


                                                                        Own work

Assalamualaikum, I hope everyone is well. Children in a normal family. I made 

this site with a lot of effort. Everyone hopes that you will see it

Let me show you some of my work

Logo and some pictures o     

  • Amar LOGO

                      









About us:
Welcome!
Our site can find lots of fun moments, the best
Funny golf, girls funny failure you missed
Have a nice time watching our content Follow the video by sharing the content of that hilarious 
video collection in our lives
Thanks for watching
  And don't forget to like the comments









LOGO facebook

 I am a digital marketing SEO professional I know all the hidden tips strategy methods in this job

I promote any business of the client with specific location and work with professional goals worldwide

My Facebook Outsourcing YouTube Marketing has the skills to work with Google's top web content and graphic design for others and

I have completed 6 months professional CO course from Outsourcing Institute BD

After finishing my course I did lots of practical live projects.facebook



About us:


You are welcome

Our site can find lots of fun moments, the best

Funny golf, girls funny failure you missed

Have a nice time watching our content Follow the video by sharing the content of that hilarious

video collection in our lives

Thanks for watching

And don't forget to like the comments







আমাদের সম্পর্কে:

আপনাকে স্বাগতম

আমাদের সাইট  প্রচুর মজাদার মুহুর্তটি খুঁজে পেতে পারেন, সেরা

মজার গল্ফ, মেয়েরা মজার ব্যর্থতা আপনাকে মিস করেছে 

আমাদের বিষয়বস্তু দেখতে সুন্দর সময় কাটান আমাদের জীবনে যে হাসিখুশি ভিডিও সংকলনের বিষয়বস্তু শেয়ার করে ভিডিওটি অনুসরণ করুন

দেখার জন্য ধন্যবাদ

এবং মন্তব্যগুলি পছন্দ করতে  ভুলবেনা 

No comments

আসসালামু আলাইকুম, আপনার মন্তব্য কমেন্ট এ লিখুন, আপনার যাবতীয় কাজ গুলো, আপনার থেকে যে সম্পর্কে জানা দরকার, তা নিয়ে বিস্তারিত লিখুন, আমি সবসময় আপনাদের সাথে আছি,
সবাইকে কমেন্ট করার জন্য ধন্যবাদ ।

Theme images by merrymoonmary. Powered by Blogger.