YouTube Tips

আমি প্রায় ৮ বছর ধরে ইউটিউবের সাথে থাকার ফলে আমার ইউটিউব সম্পর্কে যা কিছু  বিষয় জানার এবং বুঝার সুযোগ হয়েছে, আমার সেই অভিজ্ঞতা থেকে আমি আপনাদের জন্য আমি কিছু টিপস নিয়ে এসেছি। মনে রাখবেন,এই। টিপস গুলো খুবি বেশি দরকারী  আপনার জীবকে বদলে দিবে,
তাই চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটের দিখে।
Md Azad



      কাজ

আপনি কি ইউটিউবে কাজ করতে চান ,একজন সেলিব্রেটি হতে চান,আপনি ইউটিউব সম্পর্কে জানতে চাইলে,আমার কথাগুলো মনোযোগ দিয়ে শুনুন,ইউটিউব এ কাজ করতে গেলে প্রথমে এ কাজগুলো করা উচিত

                    ইউটিউব বেসিক

আগে আপনাকে ইউটিউব সম্পর্কে বুঝতে হবে,
ইউটিউব বেসিক নলেজ থাকতে হবে,
ইউটিউব কি চায় তা বুঝতে হবে কি করলে আপনি ইউটিউবে সফল হতে পারবেন,
ইউটিউবে তো নানান ধরনের ভিডিও নানান ধরনের
কাজ নিয়ে টিউটোরিয়াল আছে,আপনি মূলত কি নিয়ে কাজ করবেন ভাবুন চিন্তা করুন। আমার থেকে মনে হয় আপনার কাছে যে নলেজ আসে,বেসিক জানেন, তা নিয়ে কাজ করা উচিত।

যে বিষয়ের উপর আপনার জ্ঞান আছে তা নিয়ে কাজ করুন আপনি একদিন না একদিন সফল হবেনই হবেন যতটুকু জানেন তা নিয়ে কাজ করুন,
আমার থেকে মনে হয় যা করতে ভালো লাগে যা করতে ভালোবাসেন তাই করুন,আপনি সফল হবেন ।

            আপনি তো কিছুই না জানেন
            
ইউটিউব ভিডিও, 100 টা ভিডিও দেখে একটা সিদ্ধান্ত করুন কোন কাজটি করবেন,কেউ. ২ দিনে  সফল হয়,আর কেউ ইউটিউবে এক বছরের সফল হতে পারেনা,কারণ তারা নানান ধরনের কাজ বেছে নেয় তার কারণে আপনি যেটা করতে আনন্দ বোধ করেন,তাই নিয়ে আপনার কাছে কাজ করা উচিত
একদিন না একদিন সফল হবেন।

                          আমার কথা

আমার ইচ্ছে ছিল আমি কিছু একটি করে আমার বাবা মাকে দেখিয়ে দিবো,তখন থেকে নিয়ত করলাম
আমি এমন কাজ করবো সবাই যেন চেনে।

             
আমি জানি দুনিয়াতে ভালো মানুষের সংখ্যা অনেক কম,একটি সাবজেক্ট শিখলে সে অনেক কথা বলবে,
তাই ৮ বছর অনলাইনে থেকে আমি কাজ শিখেছি, জীবনে অনেক ইচ্ছা আছে কিছু করে দেখানো, চেষ্টা, জীবনে কিছু না কিছু করতে চাইলে কষ্ট করতেই হবে।

যেমন ধরুন,আমি 24 ঘন্টার ভিতরে আমি মাত্র 2 থেকে 3 ঘন্টা ঘুমাতাম, প্রতিদিন 19 ঘন্টা অনলাইনে পড়ে থাকতাম, আমার জীবনে আমি অনেক কথা শুনছি , কার থেকে জানেন মা বাবার থেকে, জীবনে কত না কত কষ্ট আমি করেছি রাতের পর রাত দিনের পর দিন, আমি কারো কাছে যায়নি শেখার জন্য, আমার সম্পূর্ণ কাজ শেখা আমার ইউটিউব ওয়েবসাইট মানুষের মুখ,কেননা মানুষ মিথ্যা কথা বলে, ইউটিউব ভিডিও 1000 মানুষ তো মিথ্যা কথা বলতে পারে না কিছু মানুষ মিথ্যাবাদী হতে পারে, আমি একটি ভিডিও, 1000 বার যাচাই করেছি কতটা সঠিক কতটা বাস্তব কতটা সত্য জানতে, আমার থেকে জানার শেষ নেই।

শিখতে ভাল লাগে যেমন শিখতে শিখতে আজকে আমি অনেক দূরে চলে গেছি,আল্লাহর রহমতে আমার সব কাজ ও ইচ্ছা পূর্ণ হয়েছে, আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া জীবনে কারো কাছে যাওয়া লাগে নি,আমি সাধারণ একজন মানুষ বালুর কনা সাগর টাই পড়ে আছে জ্ঞানের ভান্ডার, তাই
ইচ্ছার শেষ নাই কখনো আমি বুঝতে-পারিনি 
কতটুকু সফল হতে পারবো জানিনা,
আমি যা জানি,তা আমি সবার মাঝে সরিয়ে দিবো।

               প্রথম টিউটোরিয়াল পাট ১
                       টিপস ২ টি


১/ একে একে ৪.৫  ভিডিও কন্টেন্টগু‌লো জেনো ভালো হই 

২/ এটি সব সময় সরণ রাখবেন নেক্সট ভিডিও জেনো  খারাপ না হই


No comments

আসসালামু আলাইকুম, আপনার মন্তব্য কমেন্ট এ লিখুন, আপনার যাবতীয় কাজ গুলো, আপনার থেকে যে সম্পর্কে জানা দরকার, তা নিয়ে বিস্তারিত লিখুন, আমি সবসময় আপনাদের সাথে আছি,
সবাইকে কমেন্ট করার জন্য ধন্যবাদ ।

Theme images by merrymoonmary. Powered by Blogger.