ইউটিউব সম্পর্কে

আমরা ইউটিউব সম্পর্কে

 সবাই জানি ইউটিউবে কি ইউটিউব একটি ভিডিও প্ল্যাটফর্ম যে কোন বিষয় নিয়ে ইউটিউবে ভিডিও পাবলিশ করা হয় নানান ধরনের ভিডিও কিছু বাস্তব কিছু অবাস্তব আর কিছু নিজের ক্যারিয়ার টা বদলে যায় আপনার কাছে তো কোন কিছু জানার দরকার থাকে ইউটিউবে গিয়ে সার্চ বক্সে বললে হবে আপনিও বিষয়ের উপর জ্ঞান অর্জন করতে পারবেন ইউটিউবে নানান ধরনের ভিডিও পৃথিবীতে কি হচ্ছে না হচ্ছে তা সহজেই জানতে পারবেন মানুষ কেন বলে পৃথিবীটা মানুষের হাতের মুঠে দিনের পর দিন টেকনোলজি বেড়েই চলছে আপনি যে বিষয় নিয়ে কাজ করবেন বা শিখবেন ঐ বিষয় নিয়ে ইউটিউবে সার্চ করলে ওই বিষয়ের উপর হাজারো ভিডিও আসবে যেটা ভালো লাগে শিখতে পারবেন কিছু হলেও জানতে পারবেন ওই ভিডিও গুলো দেখুন যে বিষয় নিয়ে শেখার দরকার সম্পূর্ণভাবে  ওই বিষয়ের উপর নিজে কিছু করে দেখাতে পারবে

ইউটিউব সম্পর্কে বেশি কিছু কথা আমি আজ বলতে চলেছি আমি যে বিষয় নিয়ে কথা বলবো সেই বিষয় নিয়ে কেউ কোন টিউটোরিয়াল বানায় না আজকে আমি এমন কথা বলবো আমার কথাগুলো মনোযোগ দিয়ে পড়লে নিজের ইউটিউবার কেরিয়ারটা 100% থেকে 90 পার-সেন্ট এগিয়ে নিয়ে যেতে পারবেন আমি সম্পূর্ণ বাস্তব কথাগুলো আজকে আমি বলব আমার কথাগুলো আমার লেখাগুলো মনোযোগ দিয়ে পড়বেন এতে বুঝতে পারবেন ইউটিউবে কাজ করতে গেলে দুই থেকে তিন মাস পরে মনিটাইজেশন ইউটিউব কোম্পানি দিতে বাধ্য একটি কথা মনে রাখবেন যে বিষয় নিয়ে আমি কথা বলব ওই বিষয়গুলো ভালোমতো জানতে হবে আমি যে কথাগুলো বলব বা যেসব ওয়েবসাইটে নাম আমি বলব জ্যাজে অ্যাপ্লিকেশন সম্পর্কে বলব তা মনোযোগ দিয়ে পড়বেন আর আমি যেসব লিংক দিব সবগুলো রিয়েল বাস্তব কথা

প্রথমে টাইটেল নিয়ে কথা বলি


টাইটেল এমন একটি জিনিস একটি ভিডিওকে প্রথম পেজে নিয়ে যেতে পারে টাইটেল এমন একটি জিনিস যেকোনো ভিডিওকে ভাইরাল করতে পারে আমাদের থেকে দরকার টাইটেল সম্পর্কে বেসিক নলেজ আমি আপনাকে সাজিস করব যে বিষয়ের উপর ভিডিও তৈরি করেছেন ওই বিষয়ের উপর টাইটেল দিবেন আপনি ওই বিষয়ের উপর টাইটেল কোথায় পাবেন যে বিষয় নিয়ে ভিডিও তৈরি করেছেন টাইটেল বিষয়ের উপর আমি কিছু সাইট লিঙ্ক দিব আপনি আর্টিকেল লিখে কমেন্ট করুন কোন বিষয় নিয়ে ধন্যবাদ

থাম্বেল

থাম্বেল একটি গুরুত্বপূর্ণ একটি ভিডিওকে রেংকিং ও ভাইরাল করতে পারে আপনি যদি একটি ভিডিও তৈরি করতে 10 ঘন্টা সময় ব্যয় করেছেন আমি আপনাকে বলবো একটি থাম্বেল জন্য 12 ঘন্টা ব্যয় করুন তখন বুঝতে পারবেন ভিডিওটি কেমনে দূরত্ব-ভিউ হচ্ছে আমাকে একটি ভিডিওর জন্য থাম্বেল সবথেকে গুরুত্বপূর্ণ একটি জিনিস একটি উদাহরণ দিয় আমরা যখন ইউটিউবে ভিডিও দেখি তখন ভিডিওর উপর যে পিকচার দেখা যায় তা দেখে আমরা বেশিরভাগ মানুষ ভিডিওতে ক্লিক করি ভিডিওটি দেখতে শুরু করি ভিডিওর উপর যে পিকচারটা দেখা যায় সেটাকে থাম্বেল বলা হয় আমিতো আপনাকে বুঝিয়ে বললাম থাম্বেল একটি গুরুত্বপূর্ণ বিষয় ভালোভাবে ভিডিও কন্টাক্ট তৈরি করার আগে থাম্বেল কেমন হবে তা আগে চিন্তা করা উচিত মূলত ভালো কিছু করতে চাইলে কথাগুলো মনোযোগ দিয়ে পড়ুন সব সময় মনে রাখবেন ভালো কন্টাক্ট ভিডিও হাজার হোক না তাও ভিডিও কেউ দেখবে না কারণ ভিডিও থাম্বেল ঠিক নাই এসব বিষয় সব সময় নজর রাখবেন এটা আমাদের ইউটিউবে একটি ভালো ক্যারিয়ার সাজিয়ে দিতে পারবে আপনি যদি চান ওই বিষয়ের উপর কোথায় পাবেন ফ্রী থাম্বেল আপনি ব্যবহার করতে পারবেন আমি চার থেকে পাঁচটা ওয়েবসাইট লিংক দিয়ে দিব কোন বিষয় নিয়ে আপনার কাছে টিউটরিয়াল দরকার তা আমার কমেন্ট বক্সে বলবেন আশা করি আমি ওই বিষয়ের উপর আপনাদেরকে সহযোগিতা করব ধন্যবাদ

টেক

 টেক কি ও কত প্রকার আমরা এখন সম্পর্কে জানব ট্যাগ এমন একটি জিনিস গুগোল সার্চ ইঞ্জিন ভালোভাবে কাজ করে একটা ট্যাগ এর মাধ্যমে আমাদের ভিডিও গুলো সবার প্রথমে সবার চ্যানেলে গুগোল প্রথম পেজে থাকবে এমন একটা জিনিস যে বিষয়ের উপর আপনি কাজ করবেন ওই বিষয়ের উপর ট্যাগ  বিক্রি করে ট্যাগ দিবেন কিছু ভাইরাল টেক আছে কোথায় পাবেন আমি কোথায় পাবেন আমি বিষয়ের উপর  কিছু ওয়েবসাইট  লিংক  দিয়ে দিব সাজিস করব আমি মূলত ইউটিউব  গুরুত্বপূর্ণ কথা বলতে এসেছি আমি এখানে সব বিষয়ের উপর ফ্রি ওয়েবসাইট ফ্রি ওয়েবসাইট লিংক আমি ফ্রী দিয়ে দিব আমাকে কমেন্ট করে জানাবেন কোন বিষয়ের উপর আপনার জানা দরকার

ডিসক্রিপশন

এখন কথা বলব ডিসক্রিপশন নিয়ে আপনি যে বিষয়ের উপর ভিডিও কন্টাক্ট তৈরি করবেন সেই বিষয়ের উপর আপনার থেকে কথা লিখতে হবে যেন রিয়েল কন্টাক্ট হয় একজন ইউজার প্রথমে আপনার ডিসক্রিপশন চেক করে আপনি কোন বিষয়ের উপর ভিডিওটি পাবলিক করেছেন এটা খেয়াল রাখবেন এটা মন ইনপরটেন এমন কিছু আর্টিকেল লিখুন পাবলিক বা দর্শক আপনার থেকে তো লিখতে ভালো না লাগে কিছু আর্টিকেল আমি দিয়ে দিব ফ্রী আমার থেকে পাবেন একটি আর্টিকেল এর ধারণা


কোন কোন বিষয় নিয়ে আপনি আমার কাছে মেসেজ করতে পারেন আমি পরবর্তী তো ওই বিষয় নিয়ে আমি আপনার সামনে আসবো পরের আর্টিকেল  এখানে আমি যা যা বলেছি তা ফ্রী ওয়েবসাইট আমি দিয়ে দিব কমেন্ট করে বললে তারপর ভিডিও তৈরি করব বা কন্টাক্ট লিখব

গ্রান্টি

আমি আপনাদের যেসব কথা বললাম এইসব কথা যদি মনোযোগ দিয়ে পড়েন তাহলে আমি এই গ্রান্টি দিচ্ছি তিন থেকে চার মাসে 4000 ঘন্টা ওয়াচ টাইম 1000 সাবস্ক্রাইব খুব সহজে হয়ে যাবে আপনারা আমাকে কমেন্ট করুন আমি সব বিষয় নিয়ে জানাবো ধন্যবাদ


তারপর আসবে কিছু ফ্রী ওয়েবসাইট আমি এসকল বিষয় ওয়েবসাইটের লিংক আমি দিয়ে দিব

আমি সেকেন্ড যে আর্টিকেলটি পাবলিশ করব তার কিছু বলো না ফ্রী শাওন ফ্রী ইমেজ ফ্রী ইন্ট্রো ফ্রী থাম্বেল ফ্রী আর্টিকেল কপিরাইট ইউটিউব ভিডিও 

এই সকল বিষয় সম্পর্কে জানতে আমার সাথে থাকুন আমার ওয়েবসাইটটি হল সব বিষয় নিয়ে লেখালেখি কাজ করা আপনি আমার এই ওয়েবসাইট থেকে সব ধরনের বিসিক কাজ জানতে পারবেন আর, ধন্যবাদ

আমি বিভিন্ন ধরনের  অ্যাফিলিয়েট মার্কেটিং করে থাকি যেমন ধরুন আমি এখন বর্তমানে বিডি শপ মার্কেটিং এর সাথে জড়িত মার্কেটিং করি আর আমি বিভিন্ন টেকনোলজি লেখালেখি কাজ করে থাকি আমার লিঙ্ক যেকোনো মার্কেটিং নিয়ে আমাকে কমেন্ট করতে পারেন

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু সবাই ভাল থাকবে ইনশাআল্লাহ!

No comments

আসসালামু আলাইকুম, আপনার মন্তব্য কমেন্ট এ লিখুন, আপনার যাবতীয় কাজ গুলো, আপনার থেকে যে সম্পর্কে জানা দরকার, তা নিয়ে বিস্তারিত লিখুন, আমি সবসময় আপনাদের সাথে আছি,
সবাইকে কমেন্ট করার জন্য ধন্যবাদ ।

Theme images by merrymoonmary. Powered by Blogger.